শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / কার চালক বেলাল হোসেনের মুক্তির দাবীতে নাটোরে মানববন্ধন করেছে চালক,মালিক ও শ্রমিকরা

কার চালক বেলাল হোসেনের মুক্তির দাবীতে নাটোরে মানববন্ধন করেছে চালক,মালিক ও শ্রমিকরা

 

নিজস্ব প্রতিবেদক, নাটোর: 
রেন্ট-এ কার চালক শ্রমিক নেতা বেলাল হোসেনের মুক্তির দাবীতে নাটোরে মানববন্ধন করেছে চালক,মালিক ও শ্রমিকরা । আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের হরিশপুর এলাকায় পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে তারা এই কর্মসুচি পালন করে।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ সম্পাদাক শরিফুল ইসলাম কালিয়া, বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মজিবর রহমান, মাইক্রো স্ট্যান্ড ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম জুয়েলসহ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, গতকাল রাস্তার পাশে গাড়ি পার্কিং করা ও ট্রাফিক সার্জেন্টকে মারপিট করার অভিযোগ এনে অন্যায়ভাবে প্রাইভেটকারের চালক বেলাল হোসেনকে (মালিক নিজেই চালক) গ্রেফতার করা হয়েছে।

তাকে আজ বুধবারের মধ্যে মুক্তি দেওয়া না হলে পরবর্তীতে তারা প্রাইভেট কার ও মাইক্রোবাস ধর্মঘটে যাবেন। প্রাইভেটকারের চালক বেলাল হোসেনের মুক্তি না দেওয়া পর্যন্ত তাদের এই ধর্মঘট চালিয়ে যাবেন বলে হুশিয়ারী দেন। আজ বিকেলে তারা বিক্ষোভ সমাবেশ করার কর্মসুচি ঘোষণা করেন মানববন্ধন থেকে।

উল্লেখ্য গতকাল অবৈধভাবে গাড়ি পার্কিং করতে না দেওয়ায় কথাকাটাকাটির সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট নুরুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় বেলাল হোসেন নামের এক প্রাইভেটকারের চালককে গ্রেফতার করে পুলিশ।

আরও দেখুন

সিংড়ায় কীটনাশক স্প্রে করে ধান নষ্ট, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকসিংড়া : নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামের মাঠে ক্ষতিকর কীটনাশক স্প্রে করে ৭ …