রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / কামাল উদ্দিন মোল্লা কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় নাটোরে বিভিন্ন স্তরের সংবর্ধনা

কামাল উদ্দিন মোল্লা কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় নাটোরে বিভিন্ন স্তরের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
“কৃষক বাঁচাও দেশ বাঁচাও “ জেলা কৃষক লীগের সভাপতি কামাল উদ্দিন মোল্লাকে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় নাটোর জেলা আওয়ামী ও ইউনিয়ন আওয়ামী পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার বিকালে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যলয়ে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামী যুগ্ম সম্পাদক সৈয়দ মত্তুর্জা আলী ও জেলা আওয়ামী দপ্তর সম্পাদক দিলিপ কুমার। পরে মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে নিজ এলাকায় পৌছালে সেখানে এক আলোচনা সভায় ফুলের মাল্য ও ক্রেস দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানটি ধরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা ও আলোচনা সভায় ৩ নং ইউপি সদস্য আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও দিঘাপতিয়া ইউপির চেয়ারম্যান খন্দকার ওমর শরীফ চৌহান। সংবর্ধনায় অন্যের মধ্যে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক খন্দকার জুয়েল ইমাম, জেলা কৃষক লীগ সহসভাপতি আব্দুল মান্নান তালুকদার, আলমগীর হোসেন, আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩ নং দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী সভাপতি গিয়াস উদ্দিন পাঠান, ইউপি সদস্য সুমন আলী সরদার, দিঘাপতিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুরুজ আলী। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …