নীড় পাতা / জেলা জুড়ে / কর্মহীন বিভিন্ন পেশার মানুষ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কর্মহীন বিভিন্ন পেশার মানুষ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক,লালপুরঃ

লালপুরে স্বাস্থ্য বিধি মেনে চলুন ও সামাজিক দুরত্ব বজায় রাখুন এসব কথা বলে সচেতন করে যাচ্ছেন এমপি বকুল। আপনারা নিজ নিজ বাড়ীতে থাকুন, বাড়ীর বাইরে যাবেননা , স্বাস্থ্য বিধি মেনে চলুন , সামাজিক দুরত্ব বজায় রাখুন ,আমি আপনাদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেবো ।

এসব কথা বলে লালপুর উপজেলার বিভিন্ন গ্রামে কর্মহীন মানুষ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

নভেল করোনা ভাইরাস প্রতিরোধে ও সংক্রমণ মোকাবিলায় জনসচতনামূলক প্রচার করছেন ও কর্মহীন বিভিন্ন পেশার মানুষ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

তিনি আরো বলেন আপনারা করোনা ভাইরাস কে ভয় পাবেননা, স্বাস্থ্য বিধি মেনে চলুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন। আপনারা যার বাড়ীতে থাকুন।এই নিয়ম গুলি মেনে চলুন। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের এই ভয়ানক করোনা ভাইরাস থেকে মুক্ত করবেন ইনশাল্লাহ এবং মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেবো।

শহিদুল ইসলাম বকুল প্রতিদিন লালপুর উপজেলার বিভিন্ন গ্রামের কর্মহীন বিভিন্ন পেশার মানুষ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এবিষয়ে সাধারণ মানুষ ও সচেতন মহল, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে ধন্যবাদ জানান।

আরও দেখুন

রাসিক মেয়রের পক্ষ থেকে বেসামরিক বিমানপরিবহন ও পর্যটন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:প্রেস বিজ্ঞপ্তি, ০৫ জুলাই ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় …