বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট কে মারপিট করায় একজন আটক

কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট কে মারপিট করায় একজন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে কর্তব্যরত ট্রাফিক সার্জেন মোঃ নুরুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় বেলাল হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ। আজ ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুর বারোটার দিকে নাটোর শহরের নিচাবাজার এলাকায় এই লাঞ্চিতের ঘটনা ঘটে। আটক বেলাল হোসেন শহরের কানাইখালী মহল্লার মৃত কলিম উদ্দীনের ছেলে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, আজ ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে শহরের নিচা বাজার এলাকার প্রধান সড়কে কর্তব্যরত ছিলেন ট্রাফিক সার্জন মোঃ নুরুজ্জামান। এ সময় নিচা বাজার এলাকার মৌচাক মিষ্টান্ন ভান্ডারের সামনে একটি কার অবৈধভাবে পার্কিং দেখে সেটি সরিয়ে নেয়ার অনুরোধ জানান গাড়ির মালিককে।

এ সময় বেলাল হোসেন ক্ষিপ্ত হয়ে ট্রাফিক সার্জেন্টকে গালাগালি করতে থাকে। এর এক পর্যায়ে বেলাল হোসেন কর্তব্যরত সার্জেন্ট নুরুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং তার সোলজার ব্যাজ ছিঁড়ে ফেলে। সঙ্গে সঙ্গে অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে গাড়িসহ বেলালকে আটক করে থানায় নিয়ে যায়। সর্বশেষ খবর অনুযায়ী বেলাল হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …