নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / করোনা ভাইরাস রোধে মসজিদে পরিস্কার সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস রোধে মসজিদে পরিস্কার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে বিভিন্ন মসজিদে আসা মুসল্লিদের চিন্তা করে করোনা ভাইরাস সংক্রমন রোধে নিজ অর্থ খরচে পরিস্কার সামগ্রী বিতরণ ও মসজিদ পরিস্কার কার্যক্রম শুরু করলেন উপজেলা ছাত্রলীগ।

আজ সকালে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.আতিয়ার রহমান বাধনের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় শিক্ষাসংঘ হাফিজিয়া মসজিদ পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করেন। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস রোধে ইতিমধ্যে উপজেলার বিভিন্ন মসজিদের ওযু খানায় স্যাভলন,হ্যান্ডওয়্যাস,কেসসহ সাবান এবং মুসল্লিদের মধ্যে করোনা ভাইরাস সচেনতা প্রচারপত্র বিতরণ করেছি। সবাই করোনা ভাইরাস রোধে সচেনতার পাশাপাশি সকল ধর্মীয় প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। কেননা প্রতিদিন নানা শ্রেনীর পেশার লোকজন তাদের ইবাদত বন্দেগীর জন্য ধর্মীয় প্রতিষ্ঠানে আসেন। তাই সকল ধর্মীয় প্রতিষ্ঠানের জায়গা করোনা ভাইরাস সংক্রমন রোধে জীবাণুমুক্ত করার লক্ষ্যে আমাদের এই কর্মসূচী। তিনি আরও বলেন,করোনা ভাইরাস সংক্রমন রোধে আমাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে।

পরে তিনি মসজিদের ইমাম সাহেবের নিকট করোনো ভাইরাস সংক্রমন রোধক মাস্ক,সাবান,স্যাভলন ও পরিস্কার সামগ্রী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো.শুভাশীষ কবির,মস্তফাসহ সকল ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নাটোরে গুরুদাসপুরে পৃথক দুটি অভিযানে দেশি বিদেশী মদ সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুর পুলিশের অভিযানে ৯৫ বোতল দেশি ও বিদেশি মদসহ ৩ জনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *