নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / করোনা ভাইরাস জনসচেনতায় প্রচার প্রচারণায় গুরুদাসপুর থানা পুলিশ

করোনা ভাইরাস জনসচেনতায় প্রচার প্রচারণায় গুরুদাসপুর থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস রোধে জনসচেনতায় ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে প্রচার প্রচারণা চালানো হয়েছে।

আজ সকালে পুলিশ পিকআপ ভ্যানে মাইক লাগিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ওই প্রচার প্রচারণা চালানো হয়। প্রয়োজনে বিভিন্ন স্থানে পিকআপ ভ্যান দাঁড় করিয়ে হ্যান্ড মাইক দিয়ে করোনা ভাইরাসে আতংকিত না হয়ে তা রোধে সবার মধ্যে জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে ও বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে বক্তব্য রাখেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.মোজাহারুল ইসলাম।

তিনি বলেন,আমাদের তথ্যমতে,উপজেলায় ৬৪জন বিদেশ ফেরত প্রবাসী আছেন। তার মধ্যে ইতিমধ্যে আসা ৪১জন প্রবাসী কোয়ারেনন্টাইনে আছেন। কোয়ারেনন্টাইনে থাকা সকল প্রবাসীদের বাধ্যতামূলক ১৪দিন হোম কোয়ারেনন্টাইনে থাকা এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ার পরামর্শ দেন। বিদেশ থেকে কেউ আসলে জানা মাত্রই থানা পুলিশকে অবগত করার কথা বলেন। করোনা ভাইরাস রোধে সবাইকে সচেতন হয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকার কথা বলেন।

তিনি আরও করোনা ভাইরাস সুযোগ নিয়ে ব্যবসায়ীদেরকে বাজারের নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্যের মূল্য বেশি না নেওয়ার কথা উল্লেখ্য করে বলেন,আমরা সব সময় বাজার মনিটনিং করছি। কেউ স্বাভাবিক মূল্যের চেয়ে বেশি মূল্য নিলে জানা মাত্রই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য থাকব।

আরও দেখুন

নন্দীগ্রামে খরিপ-২ মৌসুমে বিনামূল্যে বীজ ও সার পেলো ১৬৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক

নিজস্ব প্রতিবেদক:নন্দীগ্রাম (বগুড়া) ২০২৩-২০২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে আমন ধানের বীজ …