বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / রাজনৈতিক / করোনার সঙ্গে ডেঙ্গুও প্রতিরোধ করতে হবে : ওয়ার্কার্স পার্টি

করোনার সঙ্গে ডেঙ্গুও প্রতিরোধ করতে হবে : ওয়ার্কার্স পার্টি

নিউজ ডেস্কঃ
মহামারি করোনার সঙ্গে ডেঙ্গুও প্রতিরোধ করতে হবে। এ ব্যাপারে এখনই যথাযথ পদক্ষেপ গ্রহণ না করলে জনজীবনকে রক্ষা করা যাবে না। করোনার পরে ডেঙ্গুর প্রাদুর্ভাব ঘটলে মরার উপর খাড়ার ঘাঁ হিসাবে সৃষ্টি হবে।

বুধবার (১৩ মে) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে দলের নেতারা এ আহ্বান জানান।

ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির নেতা জাকির হোসেন রাজু, মোস্তফা আলমগীর রতন, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর নেতা জাহাঙ্গীর আলম ফজলু, মো তৌহিদ। বক্তব্য রাখেন, বাংলাদেশ জাসদ-এর ঢাকা মহানগরের নেতা জাকির হোসেন প্রমুখ।

ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, মশা নিধনের ওষুধ ক্রয়ের ক্ষেত্রে অতীতে যে অনিয়ম ও দুর্নীতি হয়েছে তা তদন্তপূর্বক বিচার করতে হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের অনিয়ম ও দুর্নীতির দুঃসাহস কেউ দেখাতে না পারে।

তারা বলেন, সরকার সারাদেশের ৫০ লাখ মানুষকে মাসে আড়াই হাজার করে নগদ সহায়তা প্রদানের প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে বাস্তবসম্মত পদক্ষেপ বলে অভিহিত করেন। এ কর্মসূচি বাস্তবায়নে অনিয়ম, দুর্নীতি ও দলপ্রীতি কঠোরভাবে বন্ধ করতে হবে।

এছাড়া বিভিন্ন ক্ষেত্রে প্রণোদনা প্যাকেজের মত সাংবাদিক ও সংবাদকর্মী, বেসরকারি স্কুল কলেজের জন্য ঈদের আগেই তহবিল ঘোষণার আহ্বান জানান তারা।

আরও দেখুন

নাটোরে স্কুল কলেজ পুরোদমে খুললেও শিক্ষার্থীদের উপস্থিতি কম

নিজস্ব প্রতিবেদক:   শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী নাটোরে স্কুল কলেজ পুরোদমে খুললো আজ রবিবার। প্রথম দিনে …