শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিকের পাশে নাটোর জেলা প্রশাসন

করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিকের পাশে নাটোর জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলুকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে পথ্য উপহার ও জেলা প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা বাবদ নগদ ২০ হাজার টাকা সাংবাদিক পত্নীর হাতে তুলেদেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জেলাপ্রশাসক এর সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ একুশে টেলিভিশন ও দৈনিক সমকাল পত্রিকার নাটোর প্রতিনিধি সাংবাদিক নবীউর রহমান পিপলু করোনায় আক্রান্ত হওয়ায় তার চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা অর্থ সহায়তা ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পথ্য উপহার আক্রান্তের স্ত্রীর হাতে তুলেদেন।

জেলা প্রশাসক বলেন, এই সহায়তাই শেষ নয়, জেলা প্রশাসন সর্বদা তাদের পাশে আছে থাকবেন যেকোন সময় যেকোন প্রয়োজনে সরাসরি বা যেকোন মাধ্যমে তার সাথে যোগাযোগ করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেবে জেলা প্রশাসন। এসময় সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসনকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়।

উল্লেখ্য গতকাল নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা তার নিজস্ব তহবিল থেকে সাংবাদিক নবীউর রহমান পিপলুর চিকিৎসা খরচ বাবদ ২৮হাজার টাকা তুলে দেন সাংবাদিক পরিবারের হাতে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …