রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রকেমোকাবেলা করতে হবে মেয়র লিটন

ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রকেমোকাবেলা করতে হবে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যত সামনের দিকে এগিয়ে যাচ্ছে, ততই হিংসায় জ্বলে যাচ্ছে দেশবিরোধীরা। যারা উন্নয়নের পথে বাঁধা হয়ে দাঁড়াবে, তাদেরকেই মোকাবেলা করা হবে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে।

চলমান পরিস্থিতিতে বুধবার (২৬ জুলাই) দুপুরে নগর ভবনের সিটি হলরুমে পবা উপজেলার জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের কাঁধে বন্দুক রেখে জ্বালাও-পোড়াও এবং ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালিয়েছে বিএনপি-জামায়াত-শিবির। এই সহিংসতায় প্রায় দেড় শতাধিক মানুষ প্রাণ হারিয়েছেন। সন্ত্রাসীরা সরকারি বিভিন্ন ভবন ও স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। আমরা জনগণের জানমালার নিরাপত্তায় মাঠে আছি, থাকবো।

তিনি আরো বলেন, রাজশাহী আমাদের নিয়ন্ত্রণেই ছিল। সে কারণে সন্ত্রাসীরা নগরীতে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে পারেনি। ভবিষ্যতেও আমরা এভাবে সতর্ক থাকবো।

সভায় বক্তব্য দেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, সাবেক এমপি রায়হানুল হক রায়হান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি তবিবুর রহমান শেখ, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন ডাবলু, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী। সঞ্চালনা করেন পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …