রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এ্যাটানি জেনারেল মাহবুবে আলম এর মৃত্যুতে লালপুরে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

এ্যাটানি জেনারেল মাহবুবে আলম এর মৃত্যুতে লালপুরে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
এ্যাটানি জেনারেল মাহবুবে আলম এর মৃত্যুতে নাটোরের লালপুরে গভীর শোক প্রকাশ করেছেন  আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠন । এ্যাটানি জেনারেল মাহবুবে আলম রবিবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে রাজধানীর সন্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। 

১৯৪৯ সালের ১৭ ফেব্রুয়ারী মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মৌছগ্রামে এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন তিনি । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৬৮ সালে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স এবং ১৯৬৯ সালে লোক প্রশাসনে ডিগ্রি অর্জন করেন । ১৯৭২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি অর্জন করেন তিনি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল সহ স্থানীয় সাংবাদিক , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয় । এছাড়া তার রুহের মাগফিরাত কামনা  করা হয় ।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …