শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এমপি শিমুলের পিতা হাসান আলী সরদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

এমপি শিমুলের পিতা হাসান আলী সরদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক:
নাটোর-২ আসনের (নাটোর সদর-নলডাঙ্গা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের পিতা মরহুম আলহাজ্ব হাসান আলী সরদারের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। নাটোরের স্বনামধন্য ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠিত ঠিকাদার আলহাজ্ব হাসান আলী সরদার চার বছর আগে এই দিনে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুদিবসে নাটোরে দিনব্যাপি বিভন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে দিঘাপতিয়া বালিকা শিশু সদনে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এর আগে সেখানে মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়। সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও তাঁর ছোট ভাই জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সজেদুল ইসলাম সাগরসহ পরিবারের সদস্যরা উপস্থিত থেকে পিতৃহারা- মাতৃহারা বালিকাদের সাথে সময় কাটান। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যডভোকেট সিরাজুল ইসলাম, অপর সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ও দিঘাপতিয়া বালিকা শিশু সদনের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।

এছাড়াও মরহুম হাসান আলী সরদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাদ জোহর কান্দিভিটুয়া জামিয়াতুন নূরীয়া মাদ্রাসায় কোরান খতম, দিয়ারভিটার হযরত আয়েশা (র:) বালিকা মাদ্রাসায় কোরানখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও বাদ আসর কান্দিভিটুয়া জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল উপস্থিত থাকবেন বলে নারদ বার্তাকে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত সচিব।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …