শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / এমপি বকুলের সেই গাড়ী চালকের নামে মামলা, দ্বিতীয় দিনেও রয়েছে পুলিশ মোতায়েন

এমপি বকুলের সেই গাড়ী চালকের নামে মামলা, দ্বিতীয় দিনেও রয়েছে পুলিশ মোতায়েন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুলের দুই গাড়ী চালকের সাথে ধস্তা ধস্তির ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতেই বাগাতিপাড়া মডেল থানার এসআই রাকিবুল ইসলাম বাদী হয়ে এমপি’র ড্রাইভার ইয়াকুব আলী (৩০) বিরুদ্ধে মামলা দায়ের করেন। বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া তিনি আরও জানান, মাদক মামলার আসামীকে ধরতে যাওয়ার সময় উপজেলার মালঞ্চি রেল গেট এলাকায় বাধা প্রদান করে এমপি’র দুই গাড়ি চালক আব্দুল মমিন ও ইয়াকুব আলী। সে সময় তারা এসআই রাকিবুল ইসলাম কে মারপিট করে। এঘটনায় ওইদিন রাতেই বাগাতিপাড়া মডেল থানায় এমপির গাড়ী চালক ইয়াকুব আলীর নামে মামলা দায়ের করে।

এদিকে বুধবার সকাল থেকেই বাগাতিপাড়ার মালঞ্চি রেল গেট এলাকায় দিনভর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। উল্লেখ্য নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের দুই গাড়ী চালক আব্দুল মোমিন ও ইয়াকুব আলী মোটরসাইকেল নিয়ে এমপি’র বাড়িতে যাচ্ছিলেন। এসময় উপজেলার মালঞ্চি রেলগেট পার হওয়ার সময় পিছন থেকে সাইড চায় বাগাতিপাড়া থানার এসআই রাকিব। কিন্তু মোটরসাইকেলটি রেলগেটের উঁচু থেকে নিচে নামার কারনে সাইড দিতে দেরি হয়।

এ ঘটনায় এমপি বকুলের গাড়ী চালক আব্দুল মোমিনকে থামিয়ে প্রকাশ্যে চড়-থাপ্পড় মারে এসআই রাকিব। এসময় পিছনে থাকা আরেক গাড়ী চালক ইয়াকুব আলী এসআই রাকিবকে বাধা দিলে এতে আরও ক্ষিপ্ত হয়ে চালক ইয়াকুবকে হ্যান্ডকাপ পরিয়ে টানা হেঁচড়া করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করে পুলিশ সদস্যরা।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল অফিসে যাওয়ার সময় বিষয়টি তার নজরে এলে পুলিশের কাছ থেকে তাদের ছাড়িয়ে নেয়। এনিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করলে মালঞ্চি রেলগেট এলাকায় দ্বিতীয় দিনের মতো দিনভর অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …