শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এবার স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার নাফিউল ইসলাম অন্তর

এবার স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার নাফিউল ইসলাম অন্তর


নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ এর দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম আজিজ স্বাক্ষরিত এক পত্রে এই বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয়। পত্রে উল্লেখ করা হয়, নাটোর শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাফিউল ইসলাম অন্তরকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থেকে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন ও গণতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৩৪ এর গ -উপধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে অদ্য ২৬ মে ২০২১ তারিখ হতে নাটোর শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিষ্কার করা হল।

উল্লেখ্য গত মঙ্গলবার পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী আবু রায়হানকে মারধর, প্রাণনাশের হুমকি এবং সরকারি কাজে বাধাদানের অভিযোগে নাটোর সদর থানায় নাফিউল ইসলাম অন্তরকে বিবাদী করে মামলা দায়ের করা হয়। তারই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে তাকে শহরের বড়গাছা এলাকা থেকে আটক করে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …