রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / এবার কাউন্সিলর নান্নুর বিরুদ্ধে সাধারণ ডায়েরি

এবার কাউন্সিলর নান্নুর বিরুদ্ধে সাধারণ ডায়েরি

নিজস্ব প্রতিবেদক:
এবার পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ এর বিরুদ্ধে সদর থানায় জিডি করেছেন শহরের মীরপাড়া মহল্লার জনৈক আব্দুস সালাম বাঘার স্ত্রী সৈয়দা নাজমা বেগম। আজ ২৫ আগস্ট বুধবার তার ভাতিজা সৈয়দ রাকিবুর রহমান মিলনকে সাথে নিয়ে নাটোর সদর থানায় এই এজাহার দায়ের করেন।

অভিযোগের তিনি উল্লেখ করেন শহরের বলারিপাড়া এলাকায় একটি জমি কেনাবেচার সূত্র ধরে পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নান্নু শেখ অভিযোগকারিণীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। যেহেতু তিনি ৬ নং ওয়ার্ডের বাসিন্দা তাই এই বিষয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং ১নং প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের কাছে এই বিষয়ে সুরাহা করে দেয়ার অনুরোধ করেন। পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং ১নং প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমকে জানালে প্যানেল মেয়র ব্যাপারটি মিমাংসার জন্য তাকে এবং ৩নং কাউন্সিলর নান্নু শেখকে নিয়ে বসতে চাইলে কাউন্সিলর নানু শেখ আমার উপর ভীষণ রাগান্বিত ও মারমুখী হন।

এক পর্যায়ে নান্নু শেখ এবং তার সঙ্গে থাকা সন্ত্রাসী ক্যাডার সোহাগ (২৫), মাহাতাব মন্ডল, জিহাদ (২৬), রিপন (২৭), এছাড়াও অজ্ঞাত ৪/৫ জন সন্দ্রানী হাতে লোহার রড, হাসুয়া, চাপল ইত্যাদি অস্ত্রে সজ্জিত হয়ে তার এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং ১নং প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের পৌরসভাস্থ নিজ কার্যালয়ে হামলা করে। এ সময় ৩নং কাউন্সিলর নান্নু শেখ হাতে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ১ন্য প্যানেল মেয়রকে তার অফিস কক্ষেই ধাক্কা দিয়ে ফেলে দেন। আরো লোকজন এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ এসে ঘটনা সামাল দেন এবং যাওয়ার সময় কাউন্সিলর নান্নু শেখ আগ্নেয়াস্ত্রসহ হুমকি প্রদান করেন। আমাকে ও ১নং প্যানেল মেয়রকে দেখে নেবেন।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর নান্নুর শেখ জানান যেহেতু গতকাল আমাকে মারপিট করার আমি তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি তাই ওই মহিলাকে দিয়ে আমার বিরুদ্ধে থানায় আজকে অভিযোগ দিয়েছে। আর পৌরসভায় সবাই বিষয়টি দেখেছে আমাকে কিভাবে তার সন্ত্রাসী বাহিনীকে মারপিট করেছে।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …