বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এবারে শ্রীশ্রী ভাটোদাঁড়া কালীমাতার পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

এবারে শ্রীশ্রী ভাটোদাঁড়া কালীমাতার পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে


নিজস্ব প্রতিবেদক:
এবারে শ্রীশ্রী ভাটোদাঁড়া কালীমাতার পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২০ নভেম্বর শনিবার থেকে তিন দিন ব্যাপী এই পূজা অনুষ্ঠিত হবে। ২০ নভেম্বর শনিবার রাত এগারোটা থেকে পূজা শুরু হয়ে রাত্রী আড়াইটায় বলিদান এবং ভোর পাঁচটায় প্রসাদ বিতরণের মধ্য দিয়ে প্রথম দিনের পূজা শেষ হবে। ২১ নভেম্বর রবিবার দ্বিতীয় দিন বা মধ্যেম দিনে পূজা আরম্ভ হবে সকাল দশটার দিকে। বলিদান দুপুর একটা থেকে তিনটা পর্যন্ত। রাত্রী এগারোটার দিকে আরতী সমাপনের মধ্যে দিয়ে দ্বিতীয় দিনের পূজা সম্পন্ন হবে।

২২ নভেম্বর সোমবার শেষ দিনেদিনে পূজা আরম্ভ হবে সকাল দশটার দিকে। বলিদান দুপুর একটা থেকে তিনটা পর্যন্ত। রাত্রী এগারোটার দিকে আরতী সমাপনের মধ্যে দিয়ে মূল আনুষ্ঠানিকতা শেষে ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেল চারটায় কালী নারায়ণ পূজা শেষে বিসর্জন অনুষ্ঠিত হবে। মন্দির কমিটির সভাপতি তপন কুমার পাল এবং সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ঘোষ পূজায় আগত সকল ভক্ত বৃন্দকে মুখে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে যথাযথ দূরত্ব বজায় রেখে চলার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ্য, গতবছর ২০২০ সালে করোনা মহামারীর কারণে আনুষ্ঠানিক ডিসেম্বর মাসে সীমিত আকারে পূজা হয়েছিল।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …