শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / একসঙ্গে ঘরছাড়া সেই ৪ ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ

একসঙ্গে ঘরছাড়া সেই ৪ ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ

নিউজ ডেস্কঃ
পরিবারের সঙ্গে অভিমান করে চাকরির খোঁজে একসঙ্গে ঘর ছেড়েছিল ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রামের দুই বোনসহ চার ছাত্রী। নিখোঁজের ৫ দিন পর বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গাজীপুরের শ্রীপুর থেকে তাদেরকে উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা পুলিশ।

উদ্ধারকৃতরা হচ্ছে- দ্বাদশ শ্রেণির ছাত্রী হাফসা খাতুন, তার ছোট বোন কওমি মাদরাসার ছাত্রী সুমাইয়া, তাদের চাচাতো বোন একাদশ শ্রেণির ছাত্রী সানজিদা খাতুন ও প্রতিবেশী একাদশ শ্রেণির ছাত্রী মিফতাহুল জান্নাত ইশাত।

জিজ্ঞাসাবাদে ওই চার ছাত্রীর বক্তব্যের বরাত দিয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, তারা সবসময় একসঙ্গেই চলাফেরা করতো। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে তাদের অভিভাবকরা তাদেরকে বকাঝকা ও মারধর করে।

এদিকে তাদের পরিবারে আর্থিক সংকট থাকায় পড়াশোনার খরচ চালাতে অভিভাবকদের কষ্ট হত। সেই অভিমান থেকে তারা একসঙ্গে গত শনিবার (২২ ফেব্রুয়ারি) স্ব-স্ব শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে গাজীপুর চলে যায়। সেখান থেকে তারা শ্রীপুর উপজেলার বেতজুড়ি গ্রামে দূর সম্পর্কের আত্মীয়ের বাড়িতে ওঠে। ওই বাড়িতে থেকে তাদের চাকরি করার পরিকল্পনা ছিল।

এদিকে ওইদিন সন্ধ্যা হয়ে গেলেও তারা বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তাদের পরিবার। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে সোমবার (২৪ ফেব্রুয়ারি) ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করেন তাদের অভিভাবকরা। এরপর পুলিশ সুপার মো. আহমার উজ্জামানের নির্দেশে ওইদিন থেকেই যৌথভাবে উদ্ধার অভিযানে নামে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, টানা তিনদিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার রাতে শ্রীপুর উপজেলার বেতজুড়ি গ্রাম থেকে ওই চার ছাত্রীকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আনা হয়। বৃহস্পতিবার উদ্ধারকৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …