বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের নিরাপত্তা ব্রিফিং

উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের নিরাপত্তা ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁ-৬, রাণীনগর-আত্রাই আসনে একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে রাণীনগর থানা চত্বরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম) এই ব্রিফিং করেন। এসময় নওগাঁ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাণীনগর থানার ওসি জহুরুল হকসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ব্রিফিংয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনী এলাকায় এখন পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। এই আসনে অবাধ.সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। কোথাও কোন বিশৃংখলা দেখা দিলে সাথে সাথে ব্যবস্থা নিবে নিরাপত্তায় নিয়োজিত আইন শৃংখলা রক্ষাকরী বাহিনী। এই আসনে শান্তিপূর্ণ ভাবেই ভোট গ্রহণ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যাওয়ায় আসনটি শুন্য ঘোষণা করে আজ শনিবার (১৭ অক্টোবর) উপ-নির্বাচনের দিন ধার্য করে তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন। উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিক, বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু ধানের শীষ প্রতিক এবং ন্যাশনাল পিপলস পার্টিও মনোনীত প্রার্থী ইন্তেখাব আলম রুবেল প্রতিদ্বন্দিতা করছেন।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …