শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / উত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে কুপিয়ে জখম

উত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে স্কুলছাত্রীর উত্যক্তের প্রতিবাদ করায় নবম শ্রেনী পড়ুয়া রিপন (১৬) নামে এক চাচাকে রড, লাঠি ও কুড়াল দিয়ে কুপিয়ে যখম করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে জোনাইল ইউনিয়নের চৌমুহান গ্রামের বোদিড় মোড়ে এ ঘটনা ঘটে। আহত রিপন চৌমুহান গ্রামের ইকরাইল হোসেনের ছেলে ও আদগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তাকে আহত অবস্থায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, চৌমুহান গ্রামের আজিজুলের ছেলে বখাটে আজিম (২০) ও হুমায়নের ছেলে হাসানসহ ৪-৫ জন এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। কিন্তু রিপন মেয়েটিকে উত্যক্ত করতে বাধা দিলে রবিবার কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে তারা রিপনকে মারপিটের হুমকি দেয়। সোমবার রাতে এ ঘটনা মিমাংসার লক্ষ্যে বোদিড় মোড়ে চায়ের দোকানে সালিশ বসে। সালিশ চলাবস্থায় আজিম, হাসান, বাবু, শরীফ, মনিরসহ ১৫ থেকে ২০ জন অতর্কিত হামলা করে রিপনকে কুপিয়ে যখম করে। বাধা দিলে রিপনের ভাই রাসেল ও মামা এনামুল হককে পিটিয়ে জখম করে।

এ ঘটনায় আজিমের বাড়িতে গেলে তাকে পাওয়া যায় না। তার মোবাইলে একাধীক বার যোগাযোগ করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

বড়াইগ্রাম পুলিশ পরিদর্শক (ওসি) দিলীপ কুমার দাস বলেন, এ ঘটনায় আহত রিপনের ভাই বাদী হয়ে ৬ জনকে আসামী মঙ্গলবার রাতে করে একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

আরও দেখুন

বড়াইগ্রামে ‘বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় রাসূল সা. এর আদর্শ’ শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম উপজেলা জামায়াতের উদ্যোগে ‘বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় রাসূল সা. এর আদর্শ’ শীর্ষক …