মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে শাবলের আঘাতে পরিচ্ছন্নকর্মীর মৃত্যু

ঈশ্বরদীতে শাবলের আঘাতে পরিচ্ছন্নকর্মীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
পাবনার ঈশ্বরদীতে ধারালো শাবলের আঘাতে গোয়াল বাঁশফোর (৬০) নামে এক পরিচ্ছন্নকর্মীর মৃত্যু হয়েছেন। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে ঈশ্বরদী পৌর শহরের নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে মিলপট্টি এলাকার সুইপার কলোনীতে তার মৃত্যু হয়। সে মিলপট্টি এলাকার মৃত লছমি বাঁশফোরের ছেলে। ঈশ্বরদী বিমানবন্দরের অবসরপ্রাপ্ত পরিচ্ছন্নকর্মী গোয়াল বাঁশফোর।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ২৩ নভেম্বর (বুধবার) দুপুর ২টার দিকে বাড়ির সামনে স্বপন ট্রান্সপোর্টের শ্রমিক কামরুল ইসলামের সঙ্গে গোয়ালের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে কামরুল ধারালো শাবল দিয়ে গোয়ালকে হাঁটুর ওপরে আঘাত করে। এতে হাঁটুর ওপরের অংশ ক্ষতবিক্ষত হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

অস্ত্রপাচারের পর ২৭ নভেম্বর তাকে বাড়িতে আনা হয়। বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে সে মারা যায়। অভিযুক্ত কামরুল ইসলাম নূরমহল্লা এলাকার নিজাম হাউসের বাসিন্দা। সে মৃত মুসলিম উদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী জয়ন্তী রানী বলেন, আমার স্বামীকে কামরুল মেরে ফেলেছে। আমি কামরুলের বিচার চাই।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত কামরুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে।

আরও দেখুন

রাণীনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ফার্মেসির মালিককে তিন …