রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঈশ্বরদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদীঃ

ঈশ্বরদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের ঘটনা ঘটেছে। নিহতরা হচ্ছে পাকশী এম এস কলোনির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র ওবায়দুল্লাহ (৮) ও অটোরিকশা চালক আফজাল হোসেন (৬০)।

সোমবার সকালে পাকশী ইউনিয়নের বাঘইল গ্রামের (চেয়ারম্যান পাড়া) আফাজ উদ্দিন ও তার শিশু ছেলে রিকশা ভ্যানে চড়ে পাকশী অভিমুখে যাবার সময় খানকা শরীফের নিকট বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর সজোরে ধাক্কা দিলে রিক্সা ভ্যানটি উল্টে গিয়ে পিতা আফাজ ও পুত্র ওবায়দুল্লাহ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে ওবায়দুল্লাহ মারা যায়। পিতা আফাজকে আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে একই সময়ে ঈশ্বরদী-লালপুর সড়কের গোকুল নগরের নিকট একটি দ্রুতগামী মটর সাইকেল পেছন থেকে ঈশ্বরদীগামী একটি অটো রিক্সাকে সজোরে ধাক্কা দিলে অটোর ব্যাটারী বিস্ফোরণ ঘটে নিয়ন্ত্রণ হারিয়ে চালক আফজাল হোসেন প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সে মারা যায়। পুলিশ ঘাতক ট্রাক্টর চালক মিন্টু্কে আটক করতে পারলেও মটর সাইকেল আরোহীকে ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …