শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুড় গ্রেফতার

ঈশ্বরদীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুড় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীর দাশুড়িয়ায় পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে।

রবিবার (২৮ আগষ্ট) রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শনিবার (২৭ আগষ্ট) রাতে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুড় দেবেন আলম তার পুত্রবধু স্মৃতি খাতুন (১৯) কে তার ঘরে জোরপূর্বক ধর্ষন করে। ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামী (ঢাকায় থাকে) কে জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে গতকাল রবিবার সকালে স্মৃতি খাতুন বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়।

ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধু স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে গতকাল রবিবার সন্ধায় ভুক্তভোগী স্মৃতি তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুড় দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়েই ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল রবিবার রাত ১০ টায় আটককৃত আলমকে জিজ্ঞাসাবাদ করছিলো পুলিশ। এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে আটক করে চালান করা হয়েছে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …