বৃহস্পতিবার , এপ্রিল ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে নির্দোষ দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন;

ঈশ্বরদীতে নির্দোষ দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন;

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী;
জয় বাংলা নারী উন্নয়ন সংস্থার উপপরিচালক রায়হান কবির হিরক বলেছেন, আমার বিরুদ্ধে মিথ্যা ও ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। আমার ও মায়ের ভালো কাজের ঈর্ষান্বিত হয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করা জন্য একটি মহল চেষ্টা করে যাচ্ছে।
আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বলতে পারি কোনো অন্যায় সাথে জড়িত না। অন্যায় করে থাকলে আপনারা সঠিক তথ্য উদঘাটন করে বিচার করেন।’

বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে, প্রতিবাদ ও সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
এর আগে- রায়হান কবির হিরকের বিরুদ্ধে ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত বিদেশিদের আবাসন গ্রিনসিটিতে মজুরি ভিত্তিতে চাকরি দেওয়ার প্রলোভনে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে করেন বেশ কয়েকজন ব্যক্তি।

তিনি আরও বলেন, চার দেয়ালের গন্ডি পেরিয়ে আমার মা নুরুন্নাহার বেগম একজন সমাজ উন্নয়ন কর্মী ও নারী উদ্যোক্তা। নিবিড় সবজি, ফলমূল, পোল্ট্রি ও গাভির খামার করে এলাকার নারীদের কৃষিকাজে উদ্বুদ্ধ করেছেন। কৃষির গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি) হিসেবে সরকারের পক্ষ থেকে পেয়েছেন স্মারক সম্মাননা। আমি সেই মায়ের সন্তান, পথভ্রষ্ট হলে মা নিজের আমাদের বিচার করতেন।

সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ উল্লেখ করে তিনি বলেন, যে টাকা আদায়ের মামলায় আমাকে প্রথম স্বাক্ষী করা হয়েছিল সেই টাকার জন্য আমাকে প্রতারক বলে উল্লেখ করা হয়েছে।

এসময় হিরকের মা জাতীয় পদক প্রাপ্ত কৃষক নুরুননাহার বেগম বলেন, তাঁর সাফেল্যের পেছনে সাংবাদিকদের অনেক অবদান আছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি অডিও কল রেকর্ড ছড়িয়ে দিয়ে- সাংবাদিকদের সাথে আমার দূরত্ব তৈরি করছে ওই কুচক্রী মহল।

সাংবাদিকদের গালি দেওয়ার প্রশ্ন উঠে না, তাঁরা আমার দুর্দিনের বন্ধু বলে মন্তব্যে করে বলেন আমার ছেলের অপরাধ প্রমাণ দিতেপারলে সেই টাকা পরিশোধের করা হবে।

আরও দেখুন

কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দিলেন শিরিন-জিয়া দম্পতি

নিজস্ব প্রতিবেদক:রেলের ধারে কুড়িয়ে পাওয়া টাকাসহ পোশাকভর্তি ব্যাগ ফেরত দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন নাটোরের বাগাতিপাড়ার …