বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে জুয়েলারী দোকানে সিলিন্ডার বিস্ফোরণ

ঈশ্বরদীতে জুয়েলারী দোকানে সিলিন্ডার বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে জুয়েলারী দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা সদরের ষ্টেশন রোড চাঁদআলী মোড় বাজার এলাকায় রত্না নামে এক জুয়েলারী দোকানে এই দুর্ঘটনাটি ঘটেছে। বিস্ফোরণে দোকানের মালিক উজ্জ্বল কর্মকার (৪২) গুরুতর আহত হয়েছেন। আহত উজ্জ্বল কর্মকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর মুখমন্ডল ও শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। সে শহরের পূর্ব নূরমহল্লা এলাকার বলাই চন্দ্র কর্মকারের ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সুত্রে জানা যায়, আজ দুপুর ১টার দিকে ওই দোকানে সোনা-রূপার ঝালাই কাজ করার সময় হঠাৎ করে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে উৎসুক মানুষের ভিড়ে আগুণ নিয়ন্ত্রণে বেগ পেতে হয়েছে ফায়ার সার্ভিস কর্মীদের।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির পরিদর্শক রুহুল আমিন বলেন, আগুনের খবর ছড়িয়ে পড়ার পরই বাজারের ব্যবসায়ী ও অতিকৌত‚হলী মানুষ এসে ভিড় করেন দোকানের সামনে, যা একসময় জনাকীর্ণ অবস্থায় রূপ নেয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর অপু কুমার মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সার্বিক প্রচেষ্টায় দুপুর আড়াই দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আগুনে দোকানের কিছু অংশ পুড়ে গেছে। আগুন দ্রুত নেভানো সম্ভব না হলে স¤প‚র্ণ পুড়ে যেতো বলে জানান তিনি।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম শামীম জানান, আহত উজ্জ্বল কর্মকারের শরীরের কিছু অংশ ঝলসে গেছে। তাঁকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …