শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে কাউন্সিলরকে তুলে নেওয়ার অভিযোগ

ঈশ্বরদীতে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে কাউন্সিলরকে তুলে নেওয়ার অভিযোগ

ঈশ্বরদী প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল উদ্দিন কামালকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে বুধবার গভীর রাতে উপজেলা সদরের শৈলপাড়া এলাকার নিজের বাড়ি থেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেছেন তার পরিবার সদস্যরা।
তবে তাকে আটক করেনি বলে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার।
নাম প্রকাশে অনিচ্ছুক এক আত্মীয় বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তাকে তুলে নেওয়া হয়েছে। নেওয়ার সময় মারধর করেছে, খারাপ ব্যবহার করেছে। তাকে তুলে নেওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাকে আদালতে পাঠানোর দাবি জানান।’

উল্লেখ্য যে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী ইপিজেড থেকে ভটভটি ও লেগুনার বেপরোয়া গতিতে চলাচল নিষেধ করে কড়ইতলা স্থানীয় দোকানিরা। এ নিয়ে লেগুনার চালকের সঙ্গে সেখানে উপস্থিত দোকানি ও রিকশাচালকের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে লেগুনা চালকের পক্ষে ঈশ্বরদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল উদ্দিন কামালের ছোট ভাই আনোয়ার হোসেন তিনটি মোটরসাইকেলে দলবল নিয়ে এসে ওই দোকানি ও রিকশাচালকের ওপর চড়াও হন।
তাঁদের মধ্যে হাতাহাতির একপর্যায়ে আনোয়ার হোসেন পিস্তল বের করে মামুন হোসেন ও রকি হোসেনকে গুলি করেন। এ সময় তাঁর সঙ্গীরা সুমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুম হোসেনকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ বিষয়ে জানতে র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) কিশোর রায়ের মোবাইলে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …