বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / আ’লীগ নেতা দুদু’র মৃত্যুতে নন্দীগ্রামে ৩ দিনের শোক

আ’লীগ নেতা দুদু’র মৃত্যুতে নন্দীগ্রামে ৩ দিনের শোক

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু (৮০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। বগুড়া শহরের খান্দারস্থ নিজ বাসভবনে গত বৃহস্পতিবার রাত পৌনে ৯ টায় তিনি ইন্তেকাল করেন বলে তার বড় ছেলে ডা. মুনিরুজ্জান আশরাফ বিপুল জানান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কয়েক মাস যাবত তিনি বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন।

শহিদুল আলম দুদু ১৯৪২ সালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘী গ্রামে জন্মগ্রহণ করেন। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে তিনি ৪ বার আওয়ামী লীগের মনোনয়ন লাভ করে সংসদ সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি ডা.মনিরুজ্জামান আশরাফ বিপুল ও অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুলের পিতা।

প্রবীণ আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদুর মৃত্যুতে নন্দীগ্রামে ৩ দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা। ৩ দিনের শোক কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার বাদ আছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ জামে মসজিদে দোয়া মাহফিল ও রবিবার নন্দীগ্রাম পৌরসভা ও সকল ইউনিয়নে স্ব-স্ব উদ্যোগে দোয়া মাফিল অনুষ্ঠিত হবে।

এদিকে শহিদুল আলম দুদুর মৃত্যুতে শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছে বগুড়া-আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা, সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা শফিউল আলম ছবি, স্বপন চন্দ্র মহন্ত, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরফুল হক উজ্জ্বল ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ।

আরও দেখুন

নন্দীগ্রামে আইন লঙ্ঘন করায় পৃথকভাবে ২জনের ৭৪ হাজার টাকা জরিমানা 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে আইন লঙ্ঘন করায় পৃথকভাবে ২জনের ৭৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ …