রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / আমার বাবার মতো তোমরা আমাকে মেরো না আমার হাসু আপার কাছে আমাকে পাঠিয়ে দাও – বকুল এমপি

আমার বাবার মতো তোমরা আমাকে মেরো না আমার হাসু আপার কাছে আমাকে পাঠিয়ে দাও – বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের ব্রাশ ফায়ার করে হত্যা করেছে ঘাতকরা। ঘাতকদের বুলেটের শব্দে ভয় পেয়ে ১০ বছরের শিশু রাসেল খাটের নিচে পালিয়ে ছিল।  ঘাতকের দল সেই খাটের নিচে থেকে টেনে হেঁচড়ে শিশু রাসেল কে বের করে নিয়ে আসে। শিশু রাসেল কান্না করতে করতে বলেছিল, “আমার বাবার মতো তোমরা আমাকে মেরো না, আমাকে আমার হাসু আপার কাছে আমাকে পাঠিয়ে দাও।”  ঘাতকের দল শিশু রাসেলের কথা তাঁরা শুনেনি। রাসেলের মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর কলে বসিয়ে রেখে শিশু রাসেল কে গুলি করে হত্যা করে।  আজ শনিবার বিকেলে নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর -বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল তাঁর বক্তব্যে এসব কথা বলেন।

ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম জয় এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম কাওসার, আ.স.ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু , বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, আওয়ামী লীগের নেতা ফিরোজ আল হক ভূঁইয়া প্রমুখ।   

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় ।   

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …