নীড় পাতা / জেলা জুড়ে / আবারো কাউন্সিলর মাসুমের বিরুদ্ধে মারধরের অভিযোগ

আবারো কাউন্সিলর মাসুমের বিরুদ্ধে মারধরের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক:
আবারো কাউন্সিলর আরিফুর রহমান মাসুমের বিরুদ্ধে মারধরের অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর থানায় নাটোর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম এর বিরুদ্ধে অভিযোগ করেন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ।

অভিযোগে নান্নু শেখ উল্লেখ করেছেন তাকে প্রকাশ্যে মারপিট করেছেন কাউন্সিলর মাসুম। অভিযোগ পত্রে তিন নারী কাউন্সিলরসহ ছয় জন কাউন্সিলরকে স্বাক্ষী করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে মাসুম তার সহযোগী স্বপন, আশিক, সালমান, সজিব ও জিল্লুসহ প্রকাশ্যে পৌরসভা চত্বরে মারপিট করে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এর আগেও কাউন্সিলর আরিফুর রহমান মাসুম পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আরজু শেখ ও পৌরসভার সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফাকেও একই ভাবে মারপিট করেন বলে অভিযোগে বলা হয়। অভিযোগে আরও বলা হয় পৌরসভার সিসি ক্যামেরার ফুটেজ দেখলেই এর প্রমাণ পাওয়া যাবে।

এ বিষয়ে কাউন্সিলর আরিফুর রহমান মাসুমকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, নান্নু কে মারধরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। তার বিভিন্ন দুর্নীতির বিষয়ে তর্ক-বিতর্ক হয়েছে মাত্র তাকে মারপিটের কোনো ঘটনাই ঘটেনি।

এ ব্যাপারে কাউন্সিলর নান্নুর শেখ কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, অভিযোগপত্রে যে সকল কাউন্সিলর এর নাম উল্লেখ করা হয়েছে তাদের সকলের সামনেই মাসুম তার পেটোয়া বাহিনী দিয়ে তাকে বেদম মারপিট করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় ৪১ বছর পর হাসপাতালে প্রথম সাপে কাটা রোগীর চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া (নাটোর) নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠার ৪১ বছর পর অ্যান্টিভেনম প্রয়োগের …