শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / খেলা / ক্রিকেট / আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে বাংলাদেশ

আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে বাংলাদেশ

খেলা ডেস্ক:
আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে ইংল্যান্ডকে ৩৭ রানে হারিয়ে এখন ফাইনালে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায় ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হবেন দুর্জয়-পলক-শাহরিয়ার-রাসেলদের নিয়ে গড়া বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল।

শুক্রবার (১২ জুলাই) দ্বিতীয় সেমিফাইনালে কেন্ট ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৮৩ রান করেছে বাংলাদেশের সংসদ সদস্যরা। জবাবে ব্যাট করতে নেমে জুয়েল আরেংদের দুর্দান্ত বলে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানে থামে ইংল্যান্ড।  এতে ৩৭ রানে জয় পায় বাংলাদেশ।

উল্লেখ্য, চলমান দ্বাদশ বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্যান্ডে মাঠে গড়ায় আন্তঃসংসদীয় বিশ্বকাপ। এই বিশ্বকাপে অংশগ্রহণ করছে ৮টি দল। এই ৮টি দল মোট ২টি গ্রুপে বিভক্ত। বাংলাদেশের গ্রুপে ছিল নিউজিল্যান্ড, পাকিস্তান ও অল স্টার একাদশ। দলের খেলোয়াড় সংখ্যা পর্যাপ্ত না হওয়ায় একটি দল তৈরি হয় অল স্টার্স পার্লামেন্ট টিম নামে। পাকিস্তান ও অল স্টার একাদশ ও নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে উঠে বাংলাদেশ।

আরও দেখুন

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্তপর্বের আসর, ভার্চুয়াল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্তপর্বের আসর। বুধবার …