শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ
নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষনের শিকার ওই শিশু বর্তমানে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে আসামী আফাজ উদ্দীন (৫৬) পলাতক রয়েছে। আফাজ উপজেলার থাঐপাড়া গ্রামের মৃত সখিমউদ্দীনের ছেলে। 

শিশুর বাবা বলেন, তার শিশু কন্যা স্থানীয় একটি মাদ্রাসায় ১ম শ্রেনীতে পড়া লেখা করে। মঙ্গলবার মাদ্রাসা থেকে ফিরে এক বান্ধবীর সাথে বাড়ীর পাশে খেলা করছিল।এসময় আফাজ উদ্দীন দুই শিশুকে খাবার জিনিস কিনে দেয়ার কথা বলে বাড়ীতে ডেকে নিয়ে যায় এর পর শিশুকে ধর্ষণ করতে থাকলে সাথে থাকা বান্ধবি দৌড়ে বাড়ীতে এসে তার মাকে বলে দেয়। খবর পেয়ে দুই শিশুর মা ছুটে আসলে আফাজ উদ্দীন পালিয়ে যায়।

কিছুক্ষণ পরে শিশু অসুস্থ্য হয়ে পড়লে মঙ্গলবার বিকেলে তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তাররা নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে ধর্ষনের শিকার শিশু নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে আফাজকে আসামী করে আত্রাই থানায় মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা এসএই ফিরোজ হোসেন বলেন, শিশু নওগাঁ সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার মেডিক্যাল চেকআপ করা হবে। আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন,শিশুকে ধর্ষনের অভিযোগে ওই শিশুর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় আসামী গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …