শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / আজ নাটোর সদরে তিনজন কোভিড-১৯ রোগী শনাক্ত

আজ নাটোর সদরে তিনজন কোভিড-১৯ রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:

আজ নাটোর সদরে তিনজন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে সদর উপজেলায় মোট আক্রান্ত হল ৩৬ জন। শনিবার সন্ধ্যায় সিভিল সার্জন অফিস সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায় নাটোর জেলায় আজ মোট ৮জন রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে সদরে তিনজন, সিংড়ায় দুইজন, গুরুদাসপুরে দুইজন, বড়াইগ্রামে একজন।

প্রথমদিকে জেলায় নাটোর সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা ছিল সবচেয়ে কম। বর্তমানে এই সংখ্যা সকল উপজেলার শীর্ষস্থান অর্জন করল। ক্রমাগত ঊর্ধ্বমুখী এই পরিসংখ্যান নাটোরের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে একটি বড় প্রশ্নের জায়গায় দাঁড় করিয়েছে বলে মনে করেন সচেতন মহল।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান নাটোর শহরের প্রাণকেন্দ্রে একটি বাড়িতে রোগী শনাক্ত হওয়ার পর বাড়িটি লকডাউন করে দেয় প্রশাসন কিন্তু ওই বাড়ির কোন সদস্য এই লকডাউন না মেনে শহরে যত্রতত্র ঘুরে বেড়াচ্ছেন এবং অন্যান্য মানুষের সাথে মিশছেন।
তিনি আরো জানান, প্রশাসন বিষয়টি কঠোরভাবে না দেখলে খুব দ্রুতই ওই এলাকার প্রতিটি বাড়িতে করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, এ বিষয়ে খোঁজখবর নিয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …