রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উন্নয়ন বার্তা / আজ থেকে তারা আর গৃহহীন নয়

আজ থেকে তারা আর গৃহহীন নয়

নিজস্ব প্রতিবেদক নলডাঙ্গা:
মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভূমিহীন ৪০ পরিবারের মধ্যে পাকা ঘর বিতরণের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে নলডাঙ্গা উপজেলা হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীন ও ভূমিহীন’দের মাঝে ২ কক্ষ ঘর বিশিষ্ট জমির দলিল হস্তান্তর করা হয় । নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল- মামুনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন নাটোর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ,নলডাঙ্গা উপজেলা পরিসদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ , নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু , নলডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মনিরুজ্জামান মনির , ১নং ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু ,বিপ্রবেলঘড়িয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন ,খাজুরা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ও জেলা পরিসদ সদস্য রইচ উদ্দিন রুবেল , উপজেলা পরিসদের প্যানেল চেয়ারম্যান শিরিন আক্তার প্রমুখ । উপজেলার তৃণমূল পর্যােয়ের গৃহহীন পরিবারগুলো প্রধাণমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অনেক। তারা তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, আজ থেকে আমরা আর গৃহহীন উদ্বাস্তু না। প্রধানমন্ত্রীর এই দান আমাদের জীবনের শ্রেষ্ঠ উপহার।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …