শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / শারমিন বেগমের পাশে পৌর মেয়র উমা চৌধুরী

শারমিন বেগমের পাশে পৌর মেয়র উমা চৌধুরী


নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ডের শারমিন বেগম। অভাবের সংসারে দিন এনে দিন খেয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছেন। শারমিন বেগম সেলাইয়ের কাজ জানেন। তার কষ্ট লাঘবে পাশে দাঁড়ালেন নাটোরের পৌর মেয়র উমা চৌধুরী। একটি সেলাই মেশিন আছিয়ার হাতে তুলে দিলেন তিনি। আজ ১৭ সেপ্টেম্বর শুক্রবার বেলা এগারোটার দিকে মেয়র তার বাসভবনের নিজ কার্যালয়ে এই সেলাই মেশিন তিনি শারমিন বেগমের হাতে তুলে দেন তিনি।

এ সময় তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সেলাইয়ের কাজ করে উপার্জন করে এবার শারমিন বেগমের সংসার ভালো ভাবেই চলবে। সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে এলে এই সকল ভূক্তভূগী নারীরা পরিশ্রমের মাধ্যেমে নিজের এবং সমাজের জন্যে কিছু করতে পারবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করতে নানা প্রশিক্ষণ কর্মসূচী চালু করেছেন। এর মাধ্যমেই নারীরা বোঝা নয় বরং সমাজ সংসারের মূল চালিকা শক্তি হয়ে দাঁড়াবে।

সেলাই মেশিন পেয়ে শারমিন বেগম খুব খুশি হয়েছেন। এ সময় তিনি মেয়র উমা চৌধুরীর প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। সেলাই মেশিন প্রদানের সময় সাথে ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …