শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / আগামিকাল নাটোরের ১১ টি ইউনিয়নের নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ

আগামিকাল নাটোরের ১১ টি ইউনিয়নের নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
আগামিকাল নাটোরের নলডাঙ্গা ও গুরুদাসপুর উপজেলার ১১ টি ইউনিয়নের নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে স্ব স্ব উপজেলা নির্বাচন অফিস থেকে সরঞ্জামাদি বিতরণ করা হয়। প্রিজাইডিং অফিসারগন নির্বাচনী সরঞ্জামাদি গ্রহন করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, ইউনিয়নের ভোটগ্রহণ অবাধ,সুষ্ঠ,নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে উপজেলা নির্বাচন কমিশন সকল পস্তুতি গ্রহণ করেছে। চারস্তরের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে এসব ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে। নলডাঙ্গা উপজেলার ৫ টি ইউনিয়নের ৫২ টি কেন্দ্রে এবং গুরুদাসপুর উপজেলার ৬ টি ইউনিয়নের ৬৫টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

নলডাঙ্গার ৫টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৭৭ জন। এখানে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারণ সদস্য পদে ২২১ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৫২ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন। গুরুদাসপুরে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৮৩ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২৭ জন,সাধারণ সদস্য পদে ২৩৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮২ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। ১১টি ইউনিয়নের মধ্যে এই প্রথম নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …