বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / আওয়ামী দুঃশাসনের কবল থেকে দেশ ও জাতিমুক্ত হয়েছে : সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন 

আওয়ামী দুঃশাসনের কবল থেকে দেশ ও জাতিমুক্ত হয়েছে : সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন 

 নিজস্ব প্রতিবেদক:

বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বলেছেন, ছাত্র-জনতার আন্দোলনে ১৬ বছরের আওয়ামী দুঃশাসনের কবল থেকে দেশ ও জাতিমুক্ত হয়েছে। শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকারের গুন্ডাবাহিনীর মামলা-হামলাসহ দমনপীড়নের শিকার হয়েছে বিভিন্ন স্তরের বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। বিএনপি সবসময় জনগণের কল্যাণে রাজনীতি করে আসছে। আমরা সবাই বাংলাদেশী কেউ কারো সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। হিন্দু সম্প্রদায়ের ওপর এবং তাদের বাড়ি-ঘরে যেনো হামলা না হয় সেদিকে বিএনপি নেতাকর্মীদের নজর রাখতে হবে। আসন্ন দুর্গাপূজায় মন্দিরে মন্দিরে পাহারা দিবে দলীয় নেতাকর্মীরা। আর অন্যায় বা অপরাধ করলে কেউ ছাড় পাবে না। 

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কুন্দারহাট বাসস্ট্যান্ডে ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসেম আলীর সঞ্চালনায় বিশাল কর্মী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সহসভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, পৌর বিএনপির সভাপতি মো. আলেকজান্ডার ও সাধারণ সম্পাদক কেএম শফিউল আলম সুমন। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা গোলাম রব্বানী, শামছুর রহমান, প্রভাষক আব্দুল বারী বারেক, উপজেলা বিএনপির  সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, উপজেলা মহিলা দলের সভাপতি রেশমা আকতার সাথী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম মজনু, পৌর যুবদলের আহবায়ক গোলাম রব্বানী, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক প্রমুখ। 

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …