শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / অসুস্থ বাবাকে ফিরে পেলো মর্জিনা

অসুস্থ বাবাকে ফিরে পেলো মর্জিনা


নিজস্ব প্রতিবেদক:
জয়নাল হোসেন(৬০) পেশায় একজন সবজি ব্যবসায়ী। মঙ্গলবার(১৮জানুয়ারী) মেয়ের বাড়িতে নাটোরের নলডাঙ্গায় বেড়ানোর উদ্দেশ্যে জয়পুরহাটের তিলকপুর থেকে রকেট ট্রেনে করে রওনা দেন। কিন্তু পথিমধ্যে অসুস্থ হয়ে পড়েন তিনি। ট্রেনটি মাধনগর রেল স্টেশনে পৌঁছালে বিষয়টি নজরে আসে পরিবেশ ও সংবাদকর্মী ফজলে রাব্বীসহ তার বন্ধুদের। তারপর ওই অসুস্থ ব্যক্তির টিকিট দেখে শনাক্ত করা যায় বৃদ্ধটি গন্তব্য নাটোরের নলডাঙ্গায়। রাব্বি তাৎক্ষণিক যোগাযোগ করে নলডাঙ্গা খেলাঘরের মালিক নাঈমের সঙ্গে। পরে নাঈম উপস্থিত কিছু ব্যক্তি ও থানা পুলিশের সহযোগিতা বৃদ্ধকে ট্রেন থেকে উদ্ধার করে, বৃদ্ধের খোঁজ চেয়ে ফেসবুকে পোষ্ট দেওয়া হয়। তারপর পরিচয় মেলে বৃদ্ধের মেয়ে-নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল গ্রামের মঞ্জিল হোসেনের স্ত্রী মর্জিনার।

মর্জিনা ও তার জামাই মঞ্জিল হোসেন তার পিতাকে ফিরে পেয়ে অনেক খুশি এবং ধন্যবাদ জানান নলডাঙ্গা থানা পুলিশ প্রশাসন ও যারা সহযোগিতায় ছিলেন।

পরিবেশ ও সংবাদকর্মী ফজলে রাব্বী জানান, এক অসুস্থ পিতা তার গন্তব্যে পৌঁছতে পেরেছে। আর মেয়ে ফিরে পেয়েছে তার অসুস্থ পিতাকে। এটাই তার কাছে চরম পাওয়া। এবং তিনি ধন্যবাদ জানান যারা সহযোগীতায় ছিলেন সবাইকে।

নলডাঙ্গার থানার এস,আই সাহাজুল ইসলাম বলেন, জয়নাল হোসেন তিলকপুর থেকে তার মেয়ে জামাই নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল এলাকার মুঞ্জিল হোসেনের বাড়িতে বেড়াতে আসার উদ্যোশে ট্রেনে রওনা দেন,পথে তিনি অসুস্থ হয়ে পরেন। নলডাঙ্গা থানা পুলিশ ও অন্যান্যদের সহযোগিতায় স্থানীয় হাসপাতালে তাকে চিকিৎসার প্রদান করা হয়েছে, বর্তমানে তিনি তার মেয়ে-জামাইয়ের বাড়িতে সুস্থ আছেন।

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …