শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / অসহায় মানুষের মাঝে বিএনপি’র খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ

অসহায় মানুষের মাঝে বিএনপি’র খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ.

নাটোরের গুরুদাসপুরের মশিন্দা ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে করোনায় কর্মহীন অসহায় ক্ষতিগ্রস্থ দুই শতাধিক মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছেন প্রধান অতিথি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ।

আজ সকালে উপজেলার মশিন্দা ইউনিয়নে কাছিকাটা মাদ্রাসা মাঠে ইউনিয়ন বিএনপি’র আহ্বয়ক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে বিতরণ করা হয়। এসময় মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নাটোর সদর আসনের সাবেক এমপি এ্যাডভোকেট. রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি দেশের এমন দূর্যোগ পরিস্থিতিতে বর্তমান ক্ষমতাশীল দলের নেতৃবৃন্দের নানা দূনীতি কথা করেন।

তিনি বিএনপি ও তার দলের নেতৃবৃন্দরা অসহায় মানুষদের সহযোগিতায় সবসময় পাশে থাকবে এবং দেশনেত্রী বেগম খালেদার জিয়ার রোগমুক্তি ও সকল মামলা থেকে নিঃশর্ত মুক্তির জন্য দেশবাসীর দোয়া চান।

এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, থানা বিএনপি’র যুগ্ন আহ্বয়ক মোহাম্মদ আলী, পৌর বিএনপি’র সদস্য সচিবসহ সূফী আবু সাইদ। এসময় মশিন্দা ইউনিয়ন বিএনপি’র সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …