শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / অসহায়দের পাশে অক্ষয়!

অসহায়দের পাশে অক্ষয়!

নিউজ ডেস্কঃ

বড় পর্দাই শুধু নয়, বাস্তবে মহতি কাজে নিজেকে ‘খিলাড়ি’ হিসেবে প্রমাণ করে যাচ্ছেন অক্ষয় কুমার। করোনা মহামারির দুঃসময়ে অসহায় মানুষের রক্ষাকর্তা হয়ে এসেছেন তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাগরিক সহায়তা তহবিলে কোনও দ্বিতীয় চিন্তা না করেই ২৫ কোটি রুপি দিয়েছেন অক্ষয়। করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে এত বিপুল অঙ্কের অনুদানের পর আবারও হৃদয় জিতেছেন তিনি।


এবার বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে তিন কোটি রুপি দিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। পিপিই, মাস্ক ও করোনা পরীক্ষার কিট সংগ্রহে সহায়তা করতেই তার এই অনুদান। কারণ ভারতে কোভিড-১৯ রোগীর সংখ্যা বেড়ে চলেছে।

চলচ্চিত্র সমালোচক ও চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রো ব্লগিং সাইট টুইটারে শুক্রবার খবরটি জানান।
এদিকে করোনাভাইরাস বিস্তারের শুরু থেকেই নিরাপদ থাকতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের জন্য মানুষকে অবহিত করেছেন অক্ষয়। এবার লকডাউনে দায়িত্ব পালন করা স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, পরিচ্ছন্নতাকর্মী, স্বেচ্ছাসেবী, সরকারি কর্মকর্তা, নিরাপত্তাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। ‘দিল সে থ্যাংক ইউ’ হ্যাশট্যাগ লেখা কাগজ ধরে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে সেটি পোস্ট করেছেন।

একইসঙ্গে ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় অন্যদেরও করোনা যোদ্ধাদের প্রতি ধন্যবাদ জানানোর আহ্বান জানান। তার ডাকে সাড়া দিয়ে ‘মন থেকে ধন্যবাদ’ জানাচ্ছেন বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে উল্লেখযোগ্য ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রাভিনা ট্যান্ডন, শিল্পা শেঠি, মনীষ পল।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …