রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / অবৈধ অনুপ্রবেশের দায়ে হিলি সীমান্তে বাংলাদেশি যুবক আটক

অবৈধ অনুপ্রবেশের দায়ে হিলি সীমান্তে বাংলাদেশি যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে মিজানুর রহমান (২৯) নামের এক বাংলাদেশি যুবককে আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।
শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় হিলি সীমান্তের ২৮৫ এস নম্বর মেইন পিলারের ১৪ নম্বর সাবপিলার সংলগ্ন এলাকা দিয়ে দেশে প্রবেশেকালে তাকে আটক করেন বিজিবি। আটককৃত মিজানুর রহমান দিনাজপুর জেলার বিরল উপজেলার পশ্চিম বনগাঁও গ্রামের ইসরাঈল আলীর ছেলে।
হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আশরাফ আলী বলেন, আটককৃত চলতি বছরের ২১ মার্চ (৬ মাস) আগে দিনাজপুরের বিরল সীমান্ত দিয়ে ভারতের গংগারামপুর থানার খালার বাড়িতে চিকিৎসার জন্য যায়। চিকিৎসা শেষে আজ শনিবার সকাল ৯ টার দিকে হিলি সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশ অনুপ্রবেশ করে। এসময় সীমান্তে দায়িত্বরত বিজিবি সদস্যরা তাকে আটক করে ক্যাম্পে নিয়ে আসে। এসময় তার কাছ থেকে টাকা ছাড়া মানিব্যাগ, মোবাইল চার্জার,রিয়ালমি-সি ৬৭ মোবাইল, দুটি বাংলা সীম ও ভারতীয় এক সীম উদ্ধার করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দায়ের করে হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *