বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / পৌরবার্তা / ৭৬০ টাকায় এলপি গ্যাস সিলিণ্ডার! বিশেষ অফার দিচ্ছে অন্নপূর্ণা ট্রেডার্স

৭৬০ টাকায় এলপি গ্যাস সিলিণ্ডার! বিশেষ অফার দিচ্ছে অন্নপূর্ণা ট্রেডার্স

লাইফস্টাইল:
মাত্র ৭৬০ টাকায় এলপি গ্যাস সিলিণ্ডার ক্রয়ের ক্ষেত্রে বিশেষ অফার পাচ্ছেন নাটোরের অন্নপূর্ণা ট্রেডার্সের নিয়মিত ক্রেতা সাধারণ। নাটোর পৌসভার নীচাবাজারের সদর হাসপাতাল সড়কে অবস্থিত অন্নপূর্ণা ট্রেডার্স গত ১৯ জুন থেকে এই অফারটি শুরু করছে। নাটোর পৌরসভার অন্তর্গত গ্যাস ব্যবহারকারী ক্রেতাগণ মাত্র ২০টাকায় পাবেন হোম ডেলিভারী সুবিধাও।

অন্নপূর্ণা ট্রেডার্সের সত্বাধিকারী কৃষ্ণ দাস অফরটি সম্পর্কে জানিয়েছেন, আমাদের স্টকে থাকা সীমিত পরিমাণ গ্যাসের সিলিণ্ডার প্রতি মূল্য রাখছি মাত্র ৭৬০ টাকা এবং যারা হোম ডেলিভারী নিতে চান তারা যদি নাটোর পৌরসভার অন্তর্গত এলাকার অধিবাসী হন তাহলে তাদের বাড়ি পর্যন্ত মাত্র ২০টাকা সার্ভিস চার্জের বিনিময়ে হোম ডেলিভারী দেয়া হবে এবং এই সার্ভিস চার্জের মধ্যেই চার তলা পর্যন্ত সিলিণ্ডার উঠিয়ে দেয়া হবে।

কৃষ্ণ জানান, এই অফার দেয়া হচ্ছে শুধুমাত্র বিএম, বসুন্ধরা, লাফ্স, জি-গ্যাস এবং ওমেরা ব্রাণ্ডের গ্যাসের ক্ষেত্রে। স্টক ফুরিয়ে যাওয়ার আগ পর্যন্ত এবং আন্তর্জাতিক বাজারে মূল্যবৃদ্ধি না হওয়া পর্যন্ত এই অফারটি গ্রহণ করতে পারবেন নাটোর পৌরবাসী। বিস্তারিত জানতে যোগাযোগের জন্য ফোন করুন ০১৭৫৭-২২৩৩০০ এই নম্বরে।

আরও দেখুন

পাঁচ পৌরসভার চারটিতেই আওয়ামী লীগ প্রার্থীদের জয়

নিউজ ডেস্ক: পাঁচটি পৌরসভা নির্বাচনের চারটিতেই জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা। একটিতে জিতেছেন বিএনপিপন্থি …