বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / ৪র্থ দিনের মত চলছে নাটোর জেলা ও উপজেলা প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতি

৪র্থ দিনের মত চলছে নাটোর জেলা ও উপজেলা প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদকঃ
এক ঘন্টা সময় বাড়িয়ে নাটোরে ৪র্থ দিনের মত চলছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি পালন। পদবীর পরিবর্তন ও বেতন স্কেলে সমতা আনয়নের দাবীতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত ৩ ঘন্টাব্যাপী জেলা কালেক্টরেট ভবন চত্বরে এই কর্মসূচি পালন করা হয়। অবস্থান কর্মসূচির শুরুতে সকালে একটি বিক্ষোভ মিছিল জেলা প্রশাসকের কার্যালয় ও জজ আদালত চত্ত্বর প্রদক্ষিণ করে।

বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) নাটোর জেলা শাখার ব্যানারে তারা কালেক্টরেট ভবন চত্বরে অবস্থান কর্মসুচি পালন করে। এর আগে তারা কালেক্টরেট ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে কোর্ট চত্বর ঘুরে পুনরায় সেখানে ফিরে আসে। এ সময় উপস্থিত ছিলেন বাকাসস নাটোর জেলা শাখার সভাপতি সাধারণ শাখার প্রধান সহকারী রমজান আলী, সাধারণ সম্পাদক রথিন মন্ডল, আকতারুজ্জামানসহ অন্যান্য কর্মচারীগণ। কর্মবিরতির কারণে প্রশাসনে সেবা নিতে আসা জনগণ ভোগান্তির শিকার হচ্ছে। অনুরূপ কর্মসূচী পালন করা হয়েছে জেলার ৭টি উপজেলা পরিষদ কার্যালয়েও।

উল্লেখ্য গত সোমবার থেকে প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীরা এই কর্মবিরতি শুরু করে। প্রথম দুই দিন দুই ঘন্টা করে কর্মবিরতি পালন করলেও বুধবার থেকে তারা কর্মবিরতির সময় আরো এক ঘন্টা বাড়িয়ে দিয়েছেন।

আরও দেখুন

নাটোরে ব্যতিক্রমী একদিনের পথ বইমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ‘ ’লেখক পাঠক বই, একত্রিত হই’ এই শ্লোগান নিয়ে নাটোরে ষষ্ঠ বারের মত …