নীড় পাতা / আইন-আদালত / ৩৯৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

৩৯৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

নিজস্ব প্রতিবেদক
র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল বগুড়া জেলার শাজাহানপুর এর মাঝিরা থেকে ৩৯৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার এক অভিযানে এদের আটক করা হয়েছে।

সূত্র জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত), এএসপি মোঃ রাজিবুল আহসান এর নেতৃত্বে বৃহস্পতিবার ৩ টায় বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলাধীন মাঝীরা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯৫ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়ে ব্যবহৃত ৪ টি মোবাইল, ৫টি সিম কার্ড, ৩ টি মেমোরী কার্ড, নগদ বার হাজার একশত টাকা ও মাদক বহনে ব্যবহৃত বিনোদন পরিবহনের ১ টি বাসসহ আরিফ হোসেন (৪৫), জাহাঙ্গীর আলম (২২) ও মাধব দাস (২৮) নামের তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে।

এদের মধ্যে আরিফ হোসেন (৪৫) সোনাডাঙ্গা উপজেলার শেখপাড়ার আফজাল হোসেনের ছেলে, জাহাঙ্গীর আলম (২২) লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর বলারপাড়া চাপারহাটের আল-আমিনের ছেলে এবং শ্রী-মাধব দাস (২৮) রংপুর জেলার কাউনিয়া উপজেলার খোপাতী মাঝিপাড়ার শ্রী-দুখারাম দাসের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ব্যক্তিগণ জব্দকৃত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহন করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …