নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / ২৩ বছর পর গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টি চালু

২৩ বছর পর গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টি চালু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ ২৩ বছর পর অপারশেন থিয়েটার চালু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোছাঃ নাছিমা নামের এক গর্ভবতী নারী ভর্তি হয়। নরমাল ডেলিভারী না হওয়ায় সকাল ১০ টায় মেয়েটিকে অপারেশন থিয়েটারে নিয়ে গিয়ে সিজারিয়ানের মাধ্যমে এই অপারেশনের শুভ উদ্বোধন হয়।

অপারেশন কাজে নিয়োজিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুজাহিদুল ইসলামসহ তার সহকারী নার্সরা। বর্তমানে সিজারের রোগী মোছাঃ নাসিমা খাতুন ও তার নবজাত শিশু সন্তান উভয়ই সুস্থ্য আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ মুজাহিদুল ইসলাম জানান, অপারেশনের প্রয়োজনীয় সরঞ্জামাদী না থাকায় দীর্ঘ ২৩বছর এই অপারেশন থিয়েটার বন্ধ ছিল। এই বিষয়ে স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুসকে অবগত করলে তিনি আমাদের এই অপারেশন থিয়েটার চালু করতে সার্বিক সহয়োগিতা করেন। তারই পৃষ্ঠপোষকতায় আমরা এই অপারেশন থিয়েটার চালু করতে সক্ষম হয়েছি।

পরে উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আতিয়ার রহমান বাধন তার সহযোগীদের নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারের রোগীটিকে দেখতে যান এবং তার স্বাস্থ্যের খোঁজ খবর নেন।

আরও দেখুন

ঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেনরাজশাহী মহানগরবাসী ঃ রাসিক মেয়র লিটন\

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ১৭ জুন ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের …