নীড় পাতা / উত্তরবঙ্গ / ১২ পুলিশ কর্মকর্তাকে বদলীতে মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরণের প্রতিবাদ

১২ পুলিশ কর্মকর্তাকে বদলীতে মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরণের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
প্রশাসনিক কারনে দিনাজপুরের হাকিমপুর থানার ওসিসহ ১২জন পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়। আর এই বদলির কারনে স্থানীয় মাদকব্যবসায়ীরা মিষ্টি বিতরন করে। এরই প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসী।

কমিউনিটি পুলিশিং, মাদক নির্মুল কমিটি ও সর্বস্তরের সচেতন নাগরিকের আয়োজনে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূর্চী পালন করা হয়। এতে স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, কমিউনিটি পুলিশেরসদস্য, স্কুল ও কলেজের ছাত্রসহ বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন।

হিলিকে মাদকমুক্ত করতে বদলিকৃত ওসিসহ পুলিশের টিমটি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে নানামুখি অভিযান পরিচালনা করার কারনে হিলিতে মাদকের প্রবনতা অনেকটা কমে এসেছিল। সম্প্রতি ওসিসহ ১২কর্মকর্তাকে একযোগে অন্যত্র বদলীর প্রেক্ষিতে মাদকব্যবসায়ীরা মিষ্টি বিতরন করে। এতে মাদকব্যবসায়ীদের জয় হয়েছে উল্লেখ করে তিব্র নিন্দা জানানো এই মানববন্ধন থেকে।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …