নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলি স্থলবন্দরে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

হিলি স্থলবন্দরে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, হিলি
মহান বিজয় দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরে অনুষ্ঠিত হলো কাষ্টমস ও পানামা হিলি পোর্ট প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট। বন্দরের আমদানি-রফতানি পণ্যের রাজস্ব আদায়কারী সকল প্রতিষ্ঠানের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি বজায় রেখে দেশের রাজস্ব আদায়ে এক হয়ে কাজ করার লক্ষে এই প্রীতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট বলে জানান আয়োজক কমিটির সদস্য কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম।

১৬ই ডিসেম্বর সন্ধায় পানামা হিলি পোর্ট অভ্যন্তরে অনুষ্ঠিত প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে কাষ্টমস, বন্দর, ব্যাংকার, কোয়ারিন্টাইন, সাংবাদিকসহ মোট আটটি দল অংশ গ্রহণ করে। তুমুল প্রতিযোগিতা শেষে হিলি কাষ্টমসের সহাকারী কমিশনার আব্দুল হান্নান ও সহকারী রাজস্ব কর্মকর্তা শরিফুল ইসলামের দল দুই শুণ্য গেমে চ্যাম্পিয়ন হয়। রানার্সাপ হয় পানামা হিলি পোর্টের সহকারী ট্রাফিক সেলিম রেজা ও মনিরুল ইসলাম রুমির দল।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন পানামা পোর্টের সহকারী ব্যবস্থাপক (অপারেশন) অসিত কুমার সান্যাল ও কাষ্টমসের সহাকরী রাজস্ব কর্মকর্তা অজয় কুমার রায়। এছাড়াও খেলায় অংশগ্রহণকারী প্রতিটি দলকে বিশেষ পুরুস্কার হিসেবে ক্রেষ্ট উপহার দেয়া হয়।

হিলি কাষ্টমসের সহকারী কমিশনার আব্দুল হান্নান ও পানামা হিলি পোর্টের সহকারী ব্যবস্থাপক এসএম হায়দার জানান, এই খেলার মাধ্যমে বন্দর সংশ্লিষ্ট সকলের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি আরো বৃদ্ধি পাবে এবং সরকারের রাজস্ব আদায়ে সকলে আন্তরিক ভাবে এক হয়ে কাজ করতে পারবে।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …

Leave a Reply

Your email address will not be published.