নীড় পাতা / আইন-আদালত / হিলি সীমান্ত পরিদর্শন করলেন বিএসএফ এর আইজি

হিলি সীমান্ত পরিদর্শন করলেন বিএসএফ এর আইজি

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সহিত বৈঠক করেছেন ভারতের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রন্ট্রিয়ারের আইজি জিকে শিং।

শনিবার বিকেল ৫টায় তিনি হিলি সীমান্তের ২৮৫ নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোষ্ট গেট পরিদর্শনে আসলে বিজিবির পক্ষে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হক তাকে ফুল,মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ফুল, মিষ্টি ও লাড্ডু উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পরে সীমান্তের শুন্যরেখার পার্শ্বে অবস্থিত বিএসএফ পোষ্টে দুবাহিনী এক বৈঠকে মিলিত হন। এসময় তার সাথে সেখানে আরো উপস্থিত ছিলেন, ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি টিপিএস শিং, জি ব্যানেট ও ওসিন কুমার শিংহ, পতিরাম-১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিএস নেগি উপস্থিত ছিলেন। বৈঠকে সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে তাদের মাঝে আলোচনা হয়। বৈঠক শেষে তিনি সীমান্তের বিভিন্ন অংশ পরিদর্শন শেষে পুনরায় চলে যান।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হক জানান, ভারতের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রুন্ট্রিয়ারের আইজি জিকে শিং গতকাল এই পদে যোগদান করেছেন। এ কারনে আজ তিনি তার দায়ীত্বপূর্ন সীমান্তের বিভিন্ন পরিদর্শনের অংশ হিসেবে হিলি সীমান্ত পরিদর্শনে আসেন এবং বিজিবির সহিত সৌজন্য স্বাক্ষাত করেন। সেসময় সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আমাদের মাঝে আলোচনা হয়।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …