বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

হিলি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের হিলি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৭ আসামীকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ২৫ জনকে ও ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করা হয়।

হাকিমপুর থানার ওসি আব্দর রাজ্জাক আকন্দ জানান, হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করা হয়।

পরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাতে ও সকালে দুদফায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অপরাধ স্বিকার করায় ১১জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন। বাকীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশনা প্রদান করেন। এদিকে অন্যান্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন পূর্বক শনিবার বিকেলে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।
এরা হলেন, (১) ওমর ফারুক, (২) রেজয়ানুল ইসলাম, (৩)মাহাবুব ইসলাম এদের বাড়ী হাজির হাট রংপুর। (৪) ওবায়দুল হক রংপুর সদর, (৫) শেখ রাবিক হাসান ও (৬) আবু সাইদ, পলাশবাড়ী, গাইবান্দা, (৭) মাসুদ রানা পীরগঞ্জ, (৮) মাজহারুল ইসলাম পলাশবাড়ী, (৯) মোরছালিম হাকিমপুর, (১০) আ: রউফ হাকিমপুর, (১১) তৌফিকুর রহমান(মিশু) পলাশবাড়ী, (১২) আবেগ খন্দকার গাইবান্দা, (১৩) ফিরোজ আলম(ফিরোজ) গাইবান্দা, (১৪) দীপ্ত ইকবাল (দীপ্ত) গাইবান্দা। ১১ জনকে ১ মাস ১৫ দিন জেল এবং ২জন ওয়ারেন্ট ভুক্ত আসামী রয়েছে।

আরও দেখুন

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত !

নিজস্ব প্রতিবেদক, বিরামপুর:দিনাজপুর বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে।  হাসপাতাল সূত্রে জানা যায়,নিহত দুইজন …