শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে ২১-২২ অর্থবছরে রাজস্ব বৃদ্ধিকল্পে পরামর্শ গ্রহণ এবং সমস্যা নিরসনে গণশুনানি অনুষ্ঠিত

হিলিতে ২১-২২ অর্থবছরে রাজস্ব বৃদ্ধিকল্পে পরামর্শ গ্রহণ এবং সমস্যা নিরসনে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, হিলি:
২০২১-২০২২ অর্থবছরের রাজস্ব আহরণ আমদানি-রপ্তানি বৃদ্ধিকল্পে পরামর্শ গ্রহণ এবং বিদ্যমান সমস্যা নিরসনে বিষয় নিয়ে উপ কমিরশনার কামরুল সভাপতিতে গনশুনানি অনুষ্ঠিত হয়। আজ সকাল ১২ টায় পানামা হিলি পোট সম্মেলন কক্ষ সকল স্থানীয় ব্যবসায়ী আমদানি- রপ্তানি কারক, এবং বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন কারক ও সাংবাদিকরা গণশুনানিতে উপস্থিত ছিলেন।

এসময় বন্দরের আমদানি- রপ্তানি এবং ব্যবসায়ীদের সাথে বন্দরের ব্যবসা নিয়ে খোলামেলা আলোচনা করেন এবং ব্যবসায়ীরা তাদের নানা সমস্যা কথা তুলে ধরেন হিলি স্থল শুল্ক উপ কমিশনার জনাব কামরুল ইসলামের কাছে। ব্যবসায়ীদের পক্ষ থেকে ছিলেন বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দল আজিজ, সাধারণ সম্পাদর জামিল হোসেন চলন্ত, আমদানি-রপ্তানি গ্রুপের সাধারণ সম্পাদর আলহাজ মোস্তাফিজুর রহমান মোস্তাক, এছারাও হিলি শুল্ক স্টেশনের কর্মকর্তা সহ অনেকে ছিলে।

হিলি স্থল শুল্ক উপ কমিশনার জনাব কামরুল ইসলাম বলেন, হিলি স্থল বন্দরে রাজস্ব বৃদ্ধিকল্পে আমদানি বারাতে হরে। এবং বন্দর কর্তীক যেসব সমস্যা আছে তা দুরত্ব সমাধাণ করা হবে বলে ব্যবসায়ীদেব আশ্বাস দেন।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …