রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / হিলিতে ১০ মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

হিলিতে ১০ মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের হিলি সীমান্তে নওপাড়া গ্রামের ঈদগাহ মাঠের পাশে উপজেলা নির্বাহি অফিসার ও প্রথম শ্রেনীর ম্যাজিট্রেট মাদক দ্রব্যের উপর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ১০ জন মাদক সেবীকে কারাদন্ড ও জরিমানা করেছেন।

আজ শুক্রবার সন্ধ্যের পরে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ তার পুলিশ দল অভিযান চালিয়ে ১০ ব্যক্তিকে উক্ত নওপাড়া এলাকায় মাদক সেবনের অপরাধে আটক করে। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আব্দুর রাফিউল আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন।

এরা হলো বিরামপুরের দেলোয়ার হোসেন ও আশরাফুল, হাতিবন্দার মিন্টু মিঞা, নব্বগঞ্জের আনিছর রহমান, বগুড়ার আব্দুর রাজ্জাক, পলাশবাড়ীর রব্বানি, পিরগঞ্জের মামুন ও মোক্তার হোসেন, মিঠাপুকুরের মিজানুর রহমান ও রাসেল মিঞা। এর মধ্যে মিন্টু মিঞাকে ১ মাস ১৫ দিন এবং অন্যান্যরে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। সাথে ১০০ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়।

আরও দেখুন

হিলি রেলওয়ে স্টেশন এলাকায় ছড়িয়ে পড়েছে বিষাক্ত

পার্থেনিয়াম আগাছা নিজস্ব প্রতিবেদক:  সীমান্ত ঘেষাঁ দিনাজপুরের হিলি রেলওয়ে স্টেশন। আর সেই স্টেশনের বিভিন্ন এলাকায়ছড়িয়ে পড়েছে …