নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলিতে ভিটামিন ”এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা

হিলিতে ভিটামিন ”এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
হিলিতে জাতীয় ভিটামিন ”এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে উপজেলা এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১১ই জানুয়ারী থেকে জাতীয় ভিটামিন ”এ”প্লাস ক্যাম্পেইন শুরু হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে সোমবার দুপুরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এই উপজেলা এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পারুল নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.প্রতাপ নন্দি, ডা.নাজমুস সাইদসহ অনেকে।

সভায় জাতীয় ভিটামিন ”এ”প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করা হয়। সেই সাথে কোন শিশুই যেন এই ক্যাম্পেইন থেকে বাদ না পড়ে সেব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়। আগামী ১১ই জানুয়ারী ৬ থেকে ১১মাস বয়সি শিশুকে ১টি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সি শিশুকে ১টি লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানানো হয়।

আরও দেখুন

নাটোর সদর হাসপাতালে ভারত সরকারের দেওয়া আইসিইউ অ্যাম্বুলেন্স হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:ভারত সরকারের দেওয়া উপহারের আইসিইউ অ্যাম্বুলেন্স নাটোর সদর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। …