শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অর্থনৈতিক বিড়ম্বনায় মেধাবি ছাত্র

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অর্থনৈতিক বিড়ম্বনায় মেধাবি ছাত্র

নিজস্ব প্রতিবেদক, হিলি
দিনাজপুরের হিলির মেধাবি ছাত্র রাকিবুল আলম সড়ক দুর্ঘটনায় তার বাম পা টুকরো টুকরো হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে ইতোমধ্যে ১০ লাখ টাকা ব্যয় করেও অর্থনৈতিক অনিশ্চয়তায় পড়ে অনিচ্ছাকৃত কালবিলম্ব করতে হচ্ছে তাকে।

অভিযোগ সুত্রে জানা গেছে, বাংলাদেশ ইউরিভারসিটি অব বিজনেস এন্ড টেকনোলজি’র বিবিএ প্রোগামের ২য় বর্ষের মেধাবি ছাত্র রাকিবুল আলম (যার আইডি নং-১৬১৭৩১০১০৫৯)। গেলো বছর ১ সেপ্টেম্বর হিলি থেকে এস,আর পরিবহন ( ঢাকা-মেট্রো-ব-১৪-৪৭৬৪) নৈশ্য কোচে তার শিক্ষাস্থলে যাবার পথে রাত আনুমানি দেড়টার দিকে বগুড়ার ধুনট মোড়ে অসাবধানতায় মাদকাশক্ত চালক ওই স্থানে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে পিছন দিক থেকে সজরে আঘাত করলে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চালক ।

তাৎক্ষনিক আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনদের সহযোগিতায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কোচের সুপার ভাইজার জাহিদুল ইসলামের মৃত্যু ঘটে। তবে, শিক্ষার্থী রাকিবুল আলম এর বাম পা পাঁচটি অংশে ভেঙ্গে যায়। মধ্যবৃত্ত পরিবারের অভাবি সংসারে সন্তানের জন্য তার বাবা কয়েক লাখ টাকা ব্যয় করে এর মধ্যে ৪টি অপারেশন করিয়েছেন। আরও দু’টি অপারেশনসহ টানা ১০ মাস তার চিকিৎসার প্রয়োজন রয়েছে। অথচ এ ব্যপারে দির্ঘদিনেও এস,আর পরিবহন কর্তৃপক্ষের কোন মাথা ব্যথা নেই। যোগাযোগ করা হলেও সদুত্তর মেলেনি। তাদের পক্ষ থেকে এমনও অভিযোগ শিক্ষার্থীর বাবা ফরিদ খানের। দিনাজপুরের হাকিমপুর উপজেলার সীমান্ত ঘেষা মধ্য বাসুদেবপুর গ্রামের ছাত্র রাকিবুল আলম। মেধাবি ছাত্র রাকিবুল আলম (০১৭১২৬৪৫০০০) এখন বেঁচে থাকার লড়াই’য়ে অর্থনৈতিক বিড়ম্বনার মাঝে দিনানিপাত করছে । এ ব্যপারে বগুড়ার শেরপুর পুলিশ ফাঁড়িতে গত ০২.০৯.১৮ তারিখে মামলা নং ০৪ দায়ের করা হয়েছে।

আরও দেখুন

ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীর  মুলাডুলী ইউনিয়নের নিকরহাটা গ্রামে  রায়হান মোল্লা (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ …